আজকের উপলব্ধিতে বাংলাদেশ [১৫.০১.১৫]

রাজনীতি – দেশজুড়ে

#SayNoToCorruption

তারেকের অর্থ যোগানদাতারা চিহ্নিত

তারেকের অর্থ যোগানদাতারা চিহ্নিত

“তারেক রহমানকে যারা অর্থ দিচ্ছেন তাদের চিহ্নিত করা শেষ। শিগগিরই বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যানের অর্থের যোগানদাতাদের ব্যাপারে পদক্ষেপ নেওয়া হবে।

তারেক রহমানকে অর্থের যোগান দিচ্ছেন অন্তত অর্ধশতাধিক প্রবাসী বাংলাদেশি। তাদের সঙ্গে রয়েছেন দেশের কয়েকজন নামী ব্যবসায়ীও। অর্থদাতাদের প্রোফাইলও তৈরি করছে গোয়েন্দা সংস্থাগুলো।

এসব ব্যক্তি লন্ডনে তারেক রহমানের দুটি বাড়ির ভাড়া এবং কথিত চিকিৎসা খরচ, সংসার খরচ ও স্ত্রী-সন্তানের লেখাপড়ার খরচ মিলিয়ে মাসে কমপক্ষে ছয় হাজার পাউন্ড দেন। তাদেরই যোগানো অর্থে চলে নাশকতামূলক তৎপরতা।

 সাবেক মন্ত্রী, শীর্ষ পর্যায়ের ব্যবসায়ী এমনকি দলীয় কার্যক্রম থেকে অনেক দূরে থাকা কারও কারও নামও ‘নাশকতায় মদদদাতার’ তালিকায় রয়েছে।”

 

Razbarim1_banglanews24_184286109

 

 

moin-Khan

 

new party

“এক সংবাদ বিজ্ঞপ্তিতে নব যাত্রার বিএনপি জানায়, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নানা বিষয় ও দলের ভবিষ্যত কার্যক্রম নিয়ে এই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। হোটেল ওয়েস্টিনের ব্রোঞ্জ কনফারেন্স রুমে বেলা ১১টা ১৭ মিনিটে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হবে বলে জানানো হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে পরিচালিত বিএনপি অবৈধ। খালেদা ও তারেক রহমান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ ও দলের গঠনতন্ত্র থেকে দূরে সরে গেছে। এ সময় জিয়াউর রহমানের বিএনপিকে ফেরত এনে নবযাত্রার নয়া যুগের বিএনপির ঘোষণাও করেন কামরুল হাসান নাসিম।”

 

Earlier:

[২৫.১০.১৪]: বিএনপি নেতৃবৃন্দের প্রতি আহ্বান

এখনও যারা বিএনপি ত্যাগ করেননি – দেশ ও জাতির স্বার্থের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী, চক্রান্তকারীদের দল ও সঙ্গ ত্যাগ করুন। চক্রান্তকারীদের সাথে থেকে নিজেদের জীবনকে সংশয়ে ফেলে দেবেন না।
এই মুহূর্ত থেকে থেকে দলকে চাঁদা দেওয়া বন্ধ করুন। আপনাদের চাঁদার অর্থে আরেকটি ষড়যন্ত্রের পটভূমি রচিত হতে দেবেন না।

 

References

  • আধুনিক বাংলাদেশ গড়তে শতাধিক সাবেক এমপি মাঠে (priyo.com)
    “দেশের রাজনীতিকে আরো অধুনিকীকরণে মাঠে নামছেন শতাধিক সাবেক এমপি ও অর্ধশতাধিক উপজেলা চেয়ারম্যান। এরা সবাই বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শের অনুসারী।

    বিএনপি’র সাবেক যুগ্মমহাসচিব ও সাবেক সংসদ সদস্য আশ্রাফ হোসেন বলেন, জিয়াউর রহমানের আদর্শ বিচ্যুৎ, জাময়াতপন্থি ও দুনীর্তিবাজ নেতারা এ তালিকায় নেই।”

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s