আজকের উপলব্ধিতে বাংলাদেশ [১৭.০৩.১৫]

 

রাজনৈতিক সংস্কার  #PoliticalReform

BchowReform

“বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ সভার আয়োজন করে ‘খোন্দকার দেলোয়ার হোসেন স্মৃতি পরিষদ’ নামে একটি সংগঠন।

সংগঠনের সভাপতি খোন্দকার আকবর হোসেন বাবলুর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. খলিলুর রহমান, সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান, নীলুফার চৌধুরী মনি, শাম্মী আখতার, বিএনপির সহ দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, ছড়াকার আবু সালেহ, মুক্তিযোদ্ধা ইমতিয়াজ হোসেন চপল ও গণসংহতি দলের সভাপতি এস আল মামুন প্রমুখ।”

 

তারেক

তারেক

 

“তারেক রহমানের কারণে বেহাল হয়ে পড়েছে বিএনপি।

দলীয় সূত্র বলছে, তারেক রহমানের কারণেই প্রধানমন্ত্রী থাকাকালে নিজের ত্রাণ তহবিল থেকে টাকা সরিয়ে খালেদা জিয়া এখন জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার আসামি।

গিয়াসউদ্দিন আল মামুন … তাদের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন মন্ত্রণালয়ে, সচিবালয়ে ফোন করে বড় বড় টেন্ডার আর চাকরির তদবির করতেন মামুন।”

 

রাজনীতি

“যেখানেই বঙ্গবন্ধুর পাশে চাঁদাবাজ, টাউট-বাটপার, ভূমিদস্যু ও লুটেরাদের ছবিসংবলিত ব্যানার, পোস্টার, ফেস্টুন ও বিলবোর্ড দেখবেন; সেগুলো ছিঁড়ে ফেলবেন।”

 

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s