আজকের উপলব্ধিতে বাংলাদেশ [২০.০৪.১৫]

রাজনীতি #Politics

“স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি বলেছেন, দেশের প্রতি স্তরে অনিয়ম হচ্ছে ও অনৈতিক কার্যকলাপ হচ্ছে। তার মাঝে নিজের স্বকীয়তা বজায় রাখা দুরূহ ব্যাপার। কিন্তু কেউ বলতে পারবে না যে, আমি দুর্নীতিবাজ-দাঙ্গাবাজ। কেউ বলতে পারবে না আমি কারও ক্ষতি করেছি। এটাই আমার সবচেয়ে বড় পাওনা”

 

“জানা গেছে, “তালিকা” ( #Politics )য় তার নাম দেখে সবাই পিলে চমকে ওঠেন!”

 

 

রাজনৈতিক সংস্কার #PoliticalReform

সারাদেশ

“সেনানিবাসের শিখা অনির্বাণে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বাংলাদেশের মহান স্বাধীনতাযুদ্ধে শাহাদত বরণকারী সশস্ত্র বাহিনীর বীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন যুক্তরাজ্যের ভাইস চিফ অব ডিফেন্স স্টাফ এয়ার চিফ মার্শাল স্যার স্টুয়ার্ট পীচ। এ সময় তাকে বিমান বাহিনীর একটি চৌকস কন্টিনজেন্ট গার্ড অব অনার প্রদান করে।

পরে সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়ার সঙ্গে তিনি সেনাবাহিনীর সদর দফতরে সাক্ষাৎ করেন। সাক্ষাতকালে তারা বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। #BangladeshArmy

এরপর যুক্তরাজ্যের ভাইস চিফ অব ডিফেন্স স্টাফ নৌ-বাহিনী প্রধান ভাইস অ্যাডমিরাল এম ফরিদ হাবিবের সঙ্গে বনানীস্থ নৌ-সদর দফতরে এবং বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারীর সঙ্গে বিমান বাহিনী সদর দফতরে সাক্ষাৎ করেন। #BangladeshNavy #BangladeshAirForce

এছাড়া এয়ার চীফ মার্শাল স্টুয়ার্ট সশস্ত্র বাহিনী বিভাগে (এএফডি) সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হকের সঙ্গেও সাক্ষাতে মিলিত হন।”

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s